ঘটনার অন্তরালে

অন্যের বউকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

অন্যের বউকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ: অন্যের বউকে বিয়ে করা নিয়ে এর মধ্যেই আলোচনায় এসেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসাইন।

ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে। এই নিয়ে নতুন করে তথ্য দিয়েছে ক্রিকেটার নাসির হোসেন এর সাবেক প্রেমিকা সুবাহ। যা এই আলোচনার নতুন মাত্রা যোগ করেছে।

কেবিন ক্রু আমি মাকে বিয়ে করা নিয়ে এর মধ্যেই বিপাকে পড়েছে ক্রিকেটার নাসির হোসেন। তারমধ্যে ফেসবুক লাইভে এসে নবদম্পতিকে বিষেদাগার করেছেন সুবাহ।

এই কর্মকাণ্ডকে নাসিরের কর্মের ফল হিসেবে উল্লেখ করেন সুবা ফেসবুক লাইভ এর বিভিন্ন তথ্য দিয়েছেন।

ফেসবুক লাইভে এসে নাসিরের নতুন বউ আমি মাকে রাস্তায় ফেলে জুতাপেটা করার ঘোষণা দিয়েছে নাসিরের সাবেক এই প্রেমিকা।

মঙ্গলবার ফেসবুক লাইভে এসে তামিমা যে এতটা খারাপ তা আমি জানতাম না। একটা মহিলা কতটা খারাপ হলে আট বছরের শিশুকে ছেলে এসে ক্রিকেটার নাসিরের অর্থ-সম্পদ দেখে বিয়ে করতে পারে।

সুবাহা আরো বলেন আমি মনে করি নাসির তামিমা দম্পতিকে জুতাপেটা করা উচিত এবং জুতার মালা দিয়ে ঘুরানো উচিত।

নাসির প্রসঙ্গে সাবেক প্রেমিকা সুবাহ বলেন নাসিরের অনেক মেয়ের সঙ্গেই অবৈধ সম্পর্ক ছিল। এত ভালো মেয়েদের সঙ্গে প্রেম করে নাসিরের জীবনে শেষমেষ একটা বাজে মেয়ে জুটেছে। নাসির ৮০ থেকে ৯০ টা মেয়ের জীবন নষ্ট করেছে বলে উল্লেখ করে সুবাহ।

তার কর্মফলের কারণেই তামিমের মত এমন একটা খারাপ মেয়ে তার জীবনে জুটেছে বলে সে মন্তব্য করে।
নাসিরের কাছের মানুষ আমাকে বলেছে, তামিমা নাসিরকে বিয়ে করেছে তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে।

সির তো লোভী, লোভ দেখিয়েই তাকে বিয়ে করেছে। এটা নাসিরের কর্মের ফল। এই নাসির ৮০-৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে। এখন তার কপালেই নষ্ট মেয়ে জুটিছে।’

এবারের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন তামিম। পরিকল্পনামাফিক জমকালো উদযাপনে বিয়েটাও করে ফেলেন।

বিয়ের সপ্তাহ না গড়াতেই রাকিব হাসান নামে এক যুবক নাসিরের স্ত্রীর নামে জিডি করেন। রাকিবের অভিযোগ নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডিভোর্স দেননি। ওই সংসারে তাদের ৮ বছরের কন্যাসন্তান রয়েছে।

এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন আলোচনা সমালোচনা তখন সেটিতে নতুন মাত্রা যোগ করেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ।

আপনি আরও পছন্দ করতে পারেন-

ফেসবুকে নিয়মিত আমাদের ওয়েবসাইটের আপডেট পেতে ফেসবুক পেইজ টি লাইক এবং ফলো করে রাখুন এবং ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *