নতুন আগতব্যাংকিং বার্তা

এক্সিম ব্যাংকের জোড্ডা উপশাখা উদ্বোধন হয়ে গেল

আজ পহেলা জুন ২০২১ সাল রোজ মঙ্গলবার এক্সিম ব্যাংক বক্সগঞ্জ উপশাখার শুভ উদ্বোধন হয়ে গেল

জনাব হাফেজ তোফাজ্জল সাহেবের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে উদ্বোধন কার্যক্রম শুরু হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন এক্সিম ব্যাংক বক্সগঞ্জ শাখার সম্মানিত ব্যবস্থাপক ও এস এ ভি পি জনাব হাবিবুর রহমান জালাল।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি- ৪ এর জেনারেল ম্যানেজার জনাব দিলীপ চন্দ্র চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি ছিলেন জনাব আখতারুজ্জামান স্যার রিজিওনাল ম্যানেজার কুমিল্লা অঞ্চল।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সেলিম জাহাঙ্গীর বিশিষ্ট সমাজসেবক ও মেম্বার, শাহাদাত হোসেন সুমন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, আব্দুর রাজ্জাক জুলহাস ইউনিয়ন পরিষদ মেম্বার, মামুনুর রশিদ ইউনিয়ন পরিষদ মেম্বার, হুমায়ুন কবির দুলাল , মাস্টার শাহজাহান, আবদুর রহমান মিয়াজী , মাস্টার নিজামুদ্দিন, কেফায়েত উল্লাহ হাই স্কুল শিক্ষক , জনাব মাওলানা মীর হোসেন, এনামুল হক সাধারণ সম্পাদক যোদ্ধা বাজার ব্যবসায়ী সমিতি , বাজার ব্যবসায়ী সমিতির সম্মানিত সভাপতি বিশিষ্ট সমাজসেবক ওমর ফারুক মামুন, সমাজসেবক আবুল খায়ের বিএসসি, প্রভাষক জামাল উদ্দিন, জাহাঙ্গীর আলম মিয়াজী, মাস্টার ওমর ফারুক লিটন , জসিম উদ্দিন চৌধুরী, মাসুদ রানা ভুইঞা, চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী পূর্ব ইউনিয়ন।

অনুষ্ঠানে বক্তারা বলেন তাদের প্রাণের দাবি ছিল একটি ব্যাংকের শাখা যাতে জোড্ডা বাজারে হয় । তারই প্রতিফলন ঘ বাংলাদেশের স্বনামধন্য ব্যাংক এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ এর বকশীগঞ্জ শাখার সম্মানিত ব্যবস্থাপক এর দীর্ঘ পরিশ্রম এবং সৃজনশীল মানসিকতার কারণে উদীয়মান বাজারে একটি নতুন শাখা খুলে মানুষের দীর্ঘদিনের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে বলে মনে করে

এক্সিম ব্যাংক উপশাখা প্রথম আশেপাশের 10 কিলোমিটার জায়গার মধ্যে প্রথম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক অনেক বড় ব্যবসায়ী এবং বিদেশে বসবাসরত স্থানীয় বাসিন্দা ও বিদ্যুৎ বিলের গ্রাহকদের বিদ্যুৎ বিল জমা দেয়ার দীর্ঘদিনের সমস্যা অচিরেই সমাধান হতে যাচ্ছে আজকের এই শাখা উদ্বোধন এর মাধ্যমে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *