জাতীয় বার্তা

বরগুনায় বোনের বাড়ি বেড়াতে এসে নবম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের শিকার

বরগুনায় বোনের বাড়ি বেড়াতে এসে নবম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের শিকার সংক্রান্ত একটি খবর পাওয়া গেছে।

নিজ বোনের স্বামীর বাড়িতে বেড়াতে এসে বরগুনার আমতলীতে নবম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ।

পৌর শহরের ৮নং ওয়ার্ডের বাসুগী এলাকায় এই নবম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনাটি ঘটার খবর পাওয়া গেছে।

স্থানীয় ও আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নীলগঞ্জ গ্রামের নবম শ্রেণির এক শিক্ষার্থী কয়েকদিন আগে পৌর শহরের ৮নং ওয়ার্ডের বাসুগী এলাকায় বোনের বাড়িতে বেড়াতে আসে।

২২ ফেব্রুয়ারি সোমবার বিকাল বেলায় ঐ স্কুল ছাত্রী পৌর শহরের পায়রা নদীর পাড়ে বেড়াতে যায়।

এ সময় বাসুগী গ্রামের নুরুল হকের ছেলে ৪ সন্তানের জনক ঘটনার স্বীকার ভিকটিম ছাত্রীকে মোটরসাইকেলে তুলে পটুয়াখালী নিয়ে যায়। ধর্ষক জাকির ভিকটিমকে একটি আবাসিক হোটেলে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই দিন রাতেই ভিকটিমকে তার বোন জামাইয়ের বাসার সামনে রেখে যায়। ঘটনাটি রাতেই তার বোনকে জানালে মঙ্গলবার বোন জামাই আমতলী থানায় ধর্ষক জাকিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার দুপুরে এসআই নাসরিন সুলতানার নেতৃত্বে আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ সন্তানের জনক ধর্ষক জাকির হোসেনকে গ্রেপ্তার করে।

বিকেলে ধর্ষক জাকিরকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালতের বিজ্ঞ বিচারক মো. সাকিব হোসেন তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

অপরদিকে ধর্ষণের শিকার হওয়া ওই শিক্ষার্থী আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিলে বিজ্ঞ বিচারক ভুক্তভোগী শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশকে নির্দেশ দেন।

আমতলী থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন মুঠোফোনে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক জাকির হোসেনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরগুনা জেলহাজতে পাঠানো হয়েছে।

বরগুনায় বোনের বাড়ি বেড়াতে এসে নবম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের শিকার (সূত্র: দৈনিক কালের কণ্ঠ)

আপনি হয়ত পছন্দ করবেন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *