এ্যাসাইনমেন্ট উত্তরশিক্ষা বার্তা

৭ম শ্রেণি ৫ম সপ্তাহের এ্যাসাইনমেন্ট বাছাই করা নমুনা উত্তর

সপ্তম শ্রেণীর সকল শিক্ষার্থী বন্ধুরা তোমাদের জন্য সপ্তাহের বাংলা এবং কর্ম ও জীবনমুখী শিক্ষা বিষয়ের বাছাই করা সেরা নমুনা উত্তর নিয়ে আজকে হাজির হলাম। অনুসরণের মাধ্যমেই পঞ্চম সপ্তাহের সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর উত্তর সমূহ সুন্দর ভাবে লিখতে পারবে এবং সর্বোচ্চ ফলাফল অর্জন করতে পারবে। 

৭ম শ্রেণি ৫ম সপ্তাহের এ্যাসাইনমেন্ট বাংলা এর উত্তর

পঞ্চম সপ্তাহে সপ্তম শ্রেণির বাংলা বিষয় থেকে যে এসাইনমেন্ট দেয়া হয়েছে সেটা হচ্ছে বিভিন্ন সহযোগী মানুষের সামাজিক অবদান এবং তাদের মূল্যায়ন করার কৌশল নিয়ে একটি কর্ম পত্র লিখ। সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট মূল্যায়ন নির্দেশনা এবং অ্যাসাইনমেন্ট লেখার কারণ অনুসরণ করে তোমাদের জন্য প্রথম সপ্তাহের বাংলা অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন উত্তর দেওয়া হল। নিচের উত্তর দেখুন বাটনে ক্লিক করে তোমরা কি দেখে নিতে পারো। 

৭ম শ্রেণি ৫ম সপ্তাহের এ্যাসাইনমেন্ট কর্ম ও জীবনমুখী শিক্ষা এর উত্তর

কর্ম জীবনমুখী শিক্ষা পাঠ্যবই থেকে এসাইনমেন্ট দেয়া হয়েছে। শিক্ষার্থীরা নির্ধারিত মূল্যে নির্দেশনা অনুসরণ করে বাংলাদেশের সাথে একই সময়ে কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট সম্পন্ন করে সংশ্লিষ্ট বিষয় শিক্ষকের নিকট জমা দিবেন।

তোমাদের জন্য শতভাগ মূল্যায়ন নির্দেশনা অনুসরণ করে সপ্তম শ্রেণীর পঞ্চম সপ্তাহের কর্ম জীবন মুখী শিক্ষা বিষয়ে  কায়িক ও মেধা ও শ্রমের গুরুত্ব বিষয়ে প্রবন্ধ রচনা লিখে দেওয়া হল। এটি অনুযায়ী সর্বোচ্চ নম্বর পেতে পারো।

তোমাদের জন্য আরও কিছু তথ্যঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *